ইন্ডাস্ট্রিকে দিয়ে যাচ্ছেন একের পর এক ফ্লপ ফ্লিম, তা সত্ত্বেও আসন্ন সিনেমা নিয়ে উচ্ছ্বাসিত এই বলিউড তারকারা

বলিউডে (Bollywood) এমন কোন তারকাই নেই যার ঝুলিতে নেই কোন ফ্লপ সিনেমা, অমিতাভ বচ্চন হোক অথবা শাহরুখ খান, প্রত্যেক তারকাই কোনো না কোনো সময় ব্যর্থতার সম্মুখীন হতে হয়েছে। আজ তেমনই ৮ জন অভিনেতার কথা আমরা বলব যারা বিগত বেশ কয়েক মাস ফ্লপ সিনেমা উপহার দিলেও আগামী সিনেমাগুলি(Cinema) নিয়ে তারা বেশ আশা বাদী।

Salman-khan-Tiger-3

সালমান খান(Salman Khan): রাধে, কিসি কা ভাই কিসি কা জান,ফ্লপ হওয়ার পর এবার সালমান খান সহ তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন টাইগার থ্রি সিনেমার জন্য। আশা করা হচ্ছে এই সিনেমাটি আরো একবার সালমান খানের সাফল্যকে ফিরিয়ে আনবে।

Akshay Kumar

অক্ষয় কুমার(Akshay Kumar): একদা পরপর হিট সিনেমা উপহার দিলেও গতবছর থেকে ক্রমাগত ফ্লপ সিনেমাই তিনি উপহার দিচ্ছেন আমাদের। বচ্চন পান্ডে, রাম সেতু, সম্রাট পৃথ্বীরাজ, রক্ষা বন্ধন এবং সেলফি প্রত্যেকটি বক্স অফিসে চূড়ান্তভাবে ব্যর্থ প্রমাণিত হয়। তবে এবার ওএমজি টু, বড়ে মিয়া ছোট মিয়া এবং হেরা ফেরি ৩ সিনেমার হাত ধরে আরো একবার অক্ষয় কুমার ফিরতে চলেছেন মানুষের মনে, এমনটাই আশা অভিনেতার।

আরো পড়ুন: রবীনা-শিল্পা নয় অক্ষয় কুমারের প্রথম প্রেমিকা ছিলেন এই অভিনেত্রী

আমির খান(Aamir Khan): থাগস অফ হিন্দুস্তান এবং লাল সিং চাড্ডা কতখানি ব্যর্থতার সম্মুখীন হয়েছে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। বর্তমানে আমির খান শাহরুখ খানের মতোই বেশ কয়েক বছরের জন্য বিরতি নিয়েছেন বলিউড থেকে।

প্রভাস(Prabhas): বাহুবলিতে অসাধারণ সাফল্যে অর্জন করার পর রাধে শ্যাম, সাহো এবং আদিপুরুষ সিনেমা চূড়ান্তভাবে ব্যর্থ হয়। কিন্তু বর্তমানে অভিনেতা প্রজেক্ট কে, সালার সিনেমার হাত ধরে নিজের সফলতা ফিরিয়ে আনার চেষ্টা করছেন।

Ranveer Singh

রণবীর সিং(Ranveer Singh): রণবীর অভিনীত শেষ হিট সিনেমা ছিল সিম্বা। এরপর 83 ফ্লপ হলেও মানুষের মনে জায়গা করে নিয়েছিল। তবে সার্কাস এবং জয়েস ভাই জোরদার একেবারেই পাতে পড়ার যোগ্য ছিল না। তবে এবার করন জোহার পরিচালিত রকি অর রানি কি প্রেম কাহানি, সিনেমার হাত ধরে ফিরতে চাইছেন অভিনেতা।

আরো পড়ুন: বলিউডের এই তারকারা সব থেকে বেশি দিয়েছেন ফ্লপ সিনেমা উপহার, তালিকায় প্রথমেই রয়েছে এই বাঙালি অভিনেতার নাম

রাজকুমার রাও(Rajkumar Rao): যে কোনো চরিত্রে যেকোনোভাবে অভিনয় করতে সদা প্রস্তুত রাজকুমার রাও অভিনীত বাধাই দো ফ্লপ হওয়ার পর এবার স্ত্রী টু সিনেমার হাত ধরে বড় পর্যায় ফিরতে চলেছেন রাজকুমার।

Arjun Kapoor

অর্জুন কাপুর(Arjun Kapoor): ভূত পুলিশ, কুত্তে সিনেমাগুলি চূড়ান্তভাবে ফ্লপ হওয়ার পর এবার দ্যা লেডি কিলার সিনেমার হাত ধরে মাথা উঁচু করে নিজেকে দাঁড় করানোর চেষ্টা করবেন অর্জুন কাপুর।

Ayushman khurrana

আয়ুষ্মান খোরানা(Ayushman Khurana): চিরকাল অন্য ধাঁচের সিনেমা করে এসেছেন তিনি। গুলাবো সীতাবো, এ্যাকশন হিরো সিনেমাগুলি সেই ভাবে মানুষের পছন্দ হয়নি তাই এখন আপকামিং সিনেমা ড্রিম গার্ল ২, সিনেমার হাত ধরে ফিরতে চেষ্টা করছেন আয়ুষ্মান।