সৌন্দর্যে দিদিকেও পিছনে ফেলবে নুসরাত জাহানের সুন্দরী জমজ বোন, ছবি দেখে প্রেমে পড়বেন আপনিও

বিখ্যাত টলিউড (Tollywood) অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) একজন অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী। তিনি তাঁর অভিনয় জীবনের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও সর্বদা চর্চায় থাকেন। সমাজমাধ্যমে তাঁর প্রেম, বিয়ে, বিচ্ছেদ, সহবাস, সহবাসে থাকাকালীনই সন্তানের জন্ম দেওয়া, এসবকিছু নিয়ে আলোচনা চলতেই থাকে। বর্তমানে নুসরাতের জীবন জুড়ে রয়েছেন তাঁর সন্তান ঈশান এবং স্বামী যশ দাশগুপ্ত (Yash Dasgupta), তবে এই দুটি মানুষ ছাড়াও নুসরাতের জীবনে আরো একজন গুরুত্বপূর্ণ মানুষ রয়েছেন।

 

এই গুরুত্বপূর্ণ মানুষটি হলেন নুসরাতের একমাত্র ছোট বোন। তাঁর নাম নুজহাত জাহান (Nuzhat Jahan)। লাইমলাইট থেকে সর্বদাই নিজেকে দূরে রাখেন নুসরাতের এই সুন্দরী বোন নুজহাত জাহান, কিন্তু সোশ্যাল মিডিয়াতে তিনি বেশ জনপ্রিয়, বিশেষত নুসরাতের ভক্তদের কাছে। প্রায়শই নুসরাত তাঁর বোনের সঙ্গে সোশ্যাল মিডিয়াতে নানা ছবি পোস্ট করে থাকেন। নুসরাত লকডাউনের সময় প্রথমবার তাঁর বোন নুজহাতের সঙ্গে একটি ছবি শেয়ার করেন।

  ডিম আগে না মুরগি, অবশেষে জানা গেল আসল উত্তর

Nuzhat-Jahan
সেই সময় থেকেই নুসরাতের এই সুন্দরী বোনের ব্যাপারে নেটিজেনরা জানতে পারেন। মানুষ নুসরাতের এই সুন্দরী বোনকে দেখে মুগ্ধ হয়েছিলেন এবং মানুষের মনে নুজহাতের সম্পর্কে জানার আগ্রহ বেড়ে যায়। নুসরাতের বোন এই দেশে থাকেন না। তিনি কানাডার টরেন্টোতে বসবাস করেন। নুজহাত সেখানে পড়াশোনা করছেন তিনি। সৌন্দর্যের দিক থেকে তিনি কোনো নায়িকার তুলনায় কম নন। তিনি নুসরাতের মতই স্টাইলিশ। তিনি সাজ ও পোশাকের দিক থেকে খুবই আধুনিকা।

Nuzhat-Jahan

আরো পড়ুন: সানি দেওলের ছেলের বিয়েতে সকলের নজর কাড়লেন এই সুন্দরী, জানুন তার পরিচয়

অনেকেই নুজহাতকে, নুসরাতের জমজ বোন বলে ভুল করেন। বেশ কয়েক বছর আগে নুজহাতকে, নুসরাত জাহানের সঙ্গে নিখিল জৈনের বিয়ের অনুষ্ঠানে প্রথমবার দেখা গিয়েছিল। দিদির মেহেন্দি অনুষ্ঠানের সি গ্রিন এবং হলুদ রঙের লেহেঙ্গা চোলি পরেছিলেন তিনি। উল্লেখ্য, নুসরাত এবং নিখিলের বিচ্ছেদ হয়ে গেলেও নুজহাত তাঁর জামাইবাবু নিখিল জৈনের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন। নুসরাতের সঙ্গে বিচ্ছেদ নিয়ে বিতর্ক চলার সময়ও নিখিল তাঁর শ্যালিকা নুজহাতের জন্মদিনে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন। নুজহাত এর বিপরীতে নিখিলকে ধন্যবাদ জানিয়েছিলেন, তবে পরবর্তীকালে নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল সেই পোস্ট মুছে ফেলেন। নুজহাতের সৌন্দর্য দেখে অনেকেই বলেন তাঁর মধ্যে নায়িকা হওয়ার সব গুণ রয়েছে, তবে শোনা যায় যে, নুসরাতের বোন নুজহাত অভিনেত্রী হতে ইচ্ছুক নন।